Azizul Bashar
এই মাত্র

শনিবার | ২১ এপ্রিল, ২০১৮ | ৮ বৈশাখ, ১৪২৫ | ৪ শাবান, ১৪৩৯

প্রচ্ছদ » এই মাত্র » নওগাঁয় বেগম রোকেয়া ও দূর্নীতি বিরোধী দিবস পালিত

নওগাঁয় বেগম রোকেয়া ও দূর্নীতি বিরোধী দিবস পালিত

নওগাঁয় বেগম রোকেয়া ও দূর্নীতি বিরোধী দিবস পালিত

নওগাঁয় আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৭ উপলক্ষে মানব বন্ধন, আলোচনা সভা ও জয়িতা অন্বেষনে বাংলাদেশ জয়িতা বাংলার নারী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মানব বন্ধনে ও আলোচনা সভায়  প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক ড. মোঃ আমিনুর রহমান। শনিবার দুপুরে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের সামনের সড়কে ১২টা থেকে ১টা পর্যন্ত ঘন্টাকাল ব্যাপী মানব বন্ধন কর্মসুচী পালন করে। জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজন করে। পরে অফিস চত্বরে অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমানের সভাপতিত্বে  অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে সাবেক এমপি শাহিন মনোয়ারা হক, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রওশন আরা খানম, জেলা জাতীয় সংস্থার চেয়ারম্যান শাহনাজ বেগম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ইসরাত জাহান প্রমুখ বক্তব্য রাখেন। পরে প্রধান অতিথি নওগাঁ সদর উপজেলা ও জেলার মধ্যে সমাজে বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় ৫ জন  করে জয়িতাকে ক্রেষ্ট ও সনদ পত্র প্রদান করেন এবং ৯৭টি সমিতির বিপরীতে মোট ১৮ লাখ ৭০ হাজার টাকা অনুদানের চেক বিতরন করা হয়েছে।

নওগাঁয় মানব বন্ধন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে নওগাঁয় আর্ন্তজাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে মানব বন্ধন ও আলোচনা সভায় ছিলেন, জেলা প্রশাসক ড. মোঃ আমিনুর রহমান। শনিবার সকালে নওগাঁ জেলা প্রশসান এবং দুর্নীতি প্রতিরোধ কমিটি নওগাঁ শাখা যৌথ ভাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিরার সকালে শহরের মুক্তির মোড়ে প্রধান সড়কের সামনে ঘন্টাকাল ব্যাপী মানব বন্ধন কর্মসুচী পালন করে। পরে শহীদ মিনারের পাদদেশে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মতিয়ার রহমান, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক মনোজিত কুমার মল্লিক, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান, সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমান, দুর্নীতি দমন কমিশন রাজশাহীর সহকারী পরিচালক রাশেদুল ইসলাম, জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক কায়েশ উদ্দীন প্রমুখ বক্তব্য রাখেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন