21 Feb 2018
শিক্ষা প্রতিষ্ঠান

শনিবার | ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ | ১২ ফাল্গুন, ১৪২৪ | ৭ জমাদিউস-সানি, ১৪৩৯

প্রচ্ছদ » শিক্ষা » শিক্ষা প্রতিষ্ঠান » কেডিআরকে বিদ্যালয়ের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের উদ্বোধন করলেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী

কেডিআরকে বিদ্যালয়ের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের উদ্বোধন করলেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী

কেডিআরকে বিদ্যালয়ের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের উদ্বোধন করলেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী

নড়াইলের লোহাগড়া উপজেলার কেডিআরকে মাধ্যমিক বিদ্যালয়ের দু’দিনব্যাপী শতবর্ষপূর্তি উৎসব শুরু হয়েছে। শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে উৎসবের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান।

শতবর্ষ উৎসব অনুষ্ঠান উপলক্ষে গতকাল শুক্রবার সকাল ৯টায় স্কুল প্রাঙ্গন থেকে স্কুলের পুরাতন ছাত্র/ছাত্রীদের একটি বিশাল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শতবর্ষ উৎসব অনুষ্ঠানের আহবায়ক এই স্কুলের পুরাতন ছাত্র সাবেক আইজিআর মুক্তিযোদ্ধা মুন্সি নজরুল ইসলামের সভাপত্বিতে প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠান উদ্বোধন করেন প্রাথমিক ও গনশিক্ষ মন্ত্রী মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি হিসাবে ছিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী, সাবেক অতিরিক্ত সচিব রবিউল ইসলাম, ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লায়ন এমকে বাশার, অতিরিক্ত চীফ জুুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলাম মোল্যা, শতবর্ষ পূর্তি উৎসব উদযাপন পরিষদের সাধারন সম্পাদক খন্দকার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য সাইফুর রহমান হিলু, দিঘলিয়া ইউপি চেয়ারম্যান লতিফুর রহমান পলাশ, শতবর্ষ উদযাপন পরিষদের সদস্য  নিসচা’র কেদ্রীয় সদস্য ও জেলা সভাপতি সৈয়দ খায়রুল আলম, প্রমুখ।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান প্রাথমিক বিদ্যালয়ের প্রশ্নপত্র ফ^াঁসের বিষয়ে বলেন, একটি শ্রেণীর লোক নিয়োজিত আছেন, তারা সরকারকে বেকায়দায় ফেলতে প্রাথমিক বিদ্যালয়ের প্রশ্নপত্র ফাঁসের গুজব ছড়িয়ে যাচ্ছেন। এসব গুজব ছড়িয়ে মূলত সরকারকে বেকায়দায় ফেলানোর চেষ্টা চলছে। মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার জন্ম না হলে পদ্মাসেতু দেশের টাকায় করার সাহস কেউ পেত না। আমরা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে আজকের এই জায়গায় নিয়ে এসেছি। দু’দিনব্যাপী শতবর্ষ উৎসবে স্মৃতিচারণ, গ্রামীণ খেলাধুলা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন