Azizul Bashar
শিক্ষা প্রতিষ্ঠান

বুধবার | ১৫ আগস্ট, ২০১৮ | ৩১ শ্রাবণ, ১৪২৫ | ৩ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » শিক্ষা » শিক্ষা প্রতিষ্ঠান » ঢাবি গার্হস্থ্য অর্থনীতি কলেজসমূহের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ঢাবি গার্হস্থ্য অর্থনীতি কলেজসমূহের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ঢাবি গার্হস্থ্য অর্থনীতি কলেজসমূহের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) জীববিজ্ঞান অনুষদভুক্ত গার্হস্থ্য অর্থনীতি কলেজসমূহের ভর্তি পরীক্ষার ফল মঙ্গলবার প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান মঙ্গলবার কেন্দ্রীয় অনলাইন ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করেন।
প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ, জীববিজ্ঞান অনুষদের ডিন ও পরীক্ষার সমন্বয়কারী অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. হাসিবুর রশীদ এবং গার্হস্থ্য অর্থনীতি কলেজসমূহের অধ্যক্ষবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
গত ১৫ ডিসেম্বর এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তিচ্ছু মোট ৮ হাজার ৭৪৫ জন ছাত্রীর মধ্যে ৫ হাজার ৮৬৯জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে ৫ হাজার ২৭৪জন উত্তীর্ণ হয়েছে। বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত গার্হস্থ্য অর্থনীতি কলেজসমূহে মোট আসন সংখ্যা রয়েছে ২,৪৭৫টি। পরীক্ষার ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে পাওয়া যাবে। এছাড়া, মোবাইল ফোন থেকে ডিইউ জিওসি (রোল নং) টাইপ করে ১৬৩২১ নম্বরে সেন্ড করে ফিরতি এসএমএস -এ ফলাফল জানা যাবে।
উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ৩১ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারি পর্যন্ত ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। এছাড়া তাদের কোটার ফরম ৩১ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারির মধ্যে জীববিজ্ঞান অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করে যথাযথভাবে পূরণ করে জমা দিতে হবে।
ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে আগামী ২৭ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত জীববিজ্ঞান অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন