21 Feb 2018
বাংলাদেশ-শ্রীলংকা টেস্ট সিরিজ

রবিবার | ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ | ৬ ফাল্গুন, ১৪২৪ | ১ জমাদিউস-সানি, ১৪৩৯

প্রচ্ছদ » বাংলাদেশ-শ্রীলংকা টেস্ট সিরিজ » কালো মেঘ ঘিরে ধরেছে জিম্বাবুয়ে ও বিসিবি একাদশের প্রস্তুতি ম্যাচকে

কালো মেঘ ঘিরে ধরেছে জিম্বাবুয়ে ও বিসিবি একাদশের প্রস্তুতি ম্যাচকে

কালো মেঘ ঘিরে ধরেছে জিম্বাবুয়ে ও বিসিবি একাদশের প্রস্তুতি ম্যাচকে

শঙ্কার কালো মেঘ ঘিরে ধরেছে সফরকারী জিম্বাবুয়ে ও বিসিবি একাদশের মধ্যকার প্রস্তুতি ম্যাচকে। ত্রিদেশীয় সিরিজের মূল লড়াই শুরুর আগে কন্ডিশনের সাথে মানিয়ে নিতে সফরকারী জিম্বাবুয়ের বিসিবি একাদশের বিপক্ষে শনিবার একটি ৫০-ওভারের প্রস্তুতি ম্যাচ খেলার কথা। তবে এই ম্যাচকে নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

ত্রিদেশীয় সিরিজ খেলতে জিম্বাবুয়ে ক্রিকেট দলের বুধবার বাংলাদেশে আসার কথা থাকলেও তা একদিন পিছিয়ে গেছে এমনটা মঙ্গলবার বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল। এবার জানা গেল বৃহস্পতিবারও না, শুক্রবার বাংলাদেশে পা রাখবে জিম্বাবুয়ে তাও আবার সবাই এক সাথে নয় বরং ভাগ-ভাগ করে ঢাকায় পৌঁছাবে সফরকারীরা।

যার ফলে শনিবার প্রস্তুতি ম্যাচ আদৌ হবে কিনা তা নিয়ে জেগেছে সংশয়। যদিও এই ম্যাচকে ঘিরে এখনো কোন চূড়ান্ত সিদ্ধান্ত দেয়নি বিসিবি। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, প্রস্তুতি ম্যাচের চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে শুক্রবারের মধ্যেই। তবে সূত্রটির দাবি ম্যাচ আয়োজনের সম্ভাবনা নেই বললেই চলে।

উল্লেখ্য, এই প্রস্তুতি ম্যাচকে সামনে রেখে নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে ১২ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। যেখানে নিজেদের ঝালিয়ে নেওয়ার জন্য জায়গা করে দেওয়া হয়েছে ত্রিদেশীয় সিরিজের বাংলাদেশ মূল স্কোয়াডে থাকা সাব্বির রহমান, এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, আবুল হাসান রাজুদের মতো তারকা ক্রিকেটারদের। আদতে প্রস্তুতি ম্যাচটি না হলে তাই মূল লড়াইয়ের আগে নিজেদের শেষবারের মতো ঝালিয়ে নেওয়ার সুযোগটি হারাবেন এই ক্রিকেটাররা।

ত্রিদেশীয় সিরিজের জিম্বাবুয়ে দল: হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মারে, টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি।

বিসিবি একাদশ : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, আবুল হাসান রাজু, আরিফুল হক, মেহেদী হাসান, ইমরান আলী, ইবাদত হোসেন, খালিদ হাসান ও তানবীর হায়দার।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন