ক্রিকেট

বুধবার | ১৮ জুলাই, ২০১৮ | ৩ শ্রাবণ, ১৪২৫ | ৪ জিলক্বদ, ১৪৩৯

প্রচ্ছদ » খেলাধুলা » আন্তর্জাতিক » ক্রিকেট » পুত্র সন্তানের বাবা হলেন তাইজুল ইসলাম

পুত্র সন্তানের বাবা হলেন তাইজুল ইসলাম

পুত্র সন্তানের বাবা হলেন তাইজুল ইসলাম

পুত্র সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ স্পিনার তাইজুল ইসলাম।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাজধানী ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে তাইজুল ইসলাম ও তার স্ত্রী ঝুমু ইসলামের প্রথম সন্তান ভূমিষ্ঠ হয়। জন্মে পর রাতেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেলের সঙ্গে ছবি আপলোড করে তার জন্য সবার কাছে দোয়া চান সদ্য পিতা হওয়া তাইজুল।

 ছেলের ছবি সংযুক্ত করে তাইজুল লিখেন, ‘আলহামদুলিল্লাহ। আমার ছেলের জন্য সবাই দোয়া করবেন।’

নতুন অতিথির আগমনে তাইজুলের পরিবারে বয়ে যাচ্ছে খুশির বন্যা। তার ফেসবুক পোস্টে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন তাইজুলের ঘনিষ্ঠজনেরা।

মুশফিকুর রহিম লিখেন, ‘আলহামদুলিল্লাহ্‌। অবশ্যই (দোয়া)। আরেকজন বাবা এসে গেছে।’

মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি নতুন অতিথিকে ফেরেশতা আখ্যা দিয়ে লিখেন, ‘মাশাআল্লাহ। আল্লাহ ফেরেশতা এবং তার মাকে ভালো রাখুন।’

তাইজুলের খুশির দিনে সতীর্থকে শুভকামনা জানান সাব্বির রহমানও।

২০১৪ সালের সেপ্টেম্বরে দেশের ৭৩তম ক্রিকেটার হিসেবে টেস্টে অভিষেক ঘটে তাইজুল ইসলামের। স্লো লেফট-আর্ম অর্থোডক্স বল করা এই স্পিনারের ওয়ানডে অভিষেক ঘটে একই বছরের ডিসেম্বরে। ঝলমলে ক্যারিয়ারে এখন পর্যন্ত তাইজুল খেলেছেন ষোলটি টেস্ট ও চারটি ওয়ানডে। এখনও টি-২০ তে অভিষেক না ঘটলেও এরই মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে রয়েছে তার ৫৯টি উইকেট। টেস্ট স্পেশালিষ্ট এই বোলার সাদা পোশাকে বাংলাদেশের স্পিন আক্রমণভাগের বড় ভরসা হয়ে আছেন সাম্প্রতিক সময়ে। বয়সভিত্তিকে ক্রিকেট অঙ্গন মাতানো তাইজুল ঘরোয়া ক্রিকেটে বিভিন্ন সময়ে খেলেছেন দুরন্ত রাজশাহী, প্রাই দোলেশ্বর স্পোর্টিং ক্লাব, রাজশাহী বিভাগ, সিলেট সিক্সার্স প্রভৃতি দলের হয়ে।

উল্লেখ্য, তারকাখ্যাতি পাওয়ার আগেই প্রিয়তমা ঝুমু ইসলামের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাইজুল ইসলাম। ১৯৯২ সালে জন্ম নেওয়া স্বল্পভাষী ক্রিকেটার তাইজুল নাটোর শহরের উত্তর চৌকির পাড় এলাকার ব্যবসায়ী শেখ এস্কান্দার আলী ও তার স্ত্রী তসলিমা বেগমের সন্তান।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন