21 Feb 2018
প্রধান খবর

শনিবার | ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ | ১২ ফাল্গুন, ১৪২৪ | ৬ জমাদিউস-সানি, ১৪৩৯

প্রচ্ছদ » প্রধান খবর » শিক্ষামন্ত্রীর পিওসহ আটক ৩ জন এখনো গোয়েন্দা হেফাজতে: স্বরাষ্ট্রমন্ত্রী

শিক্ষামন্ত্রীর পিওসহ আটক ৩ জন এখনো গোয়েন্দা হেফাজতে: স্বরাষ্ট্রমন্ত্রী

শিক্ষামন্ত্রীর পিওসহ আটক ৩ জন এখনো গোয়েন্দা হেফাজতে: স্বরাষ্ট্রমন্ত্রী

শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকতা ও লেকহেড স্কুল মালিকসহ তিনজন এখনও গোয়েন্দা হেফাজতেই আছেন  ।স্বরাষ্ট্রমন্ত্রী বলছেন, সুনির্দিষ্ট অভিযোগেই তাদের আটক করা হয়েছে। তবে, কোন মামলায় গ্রেপ্তার দেখানো হবে, সে বিষয়টি ঠিক করতে না পারাতেই তাদের আদালতে তুলতে বিলম্ব হচ্ছে বলে জানাচ্ছে গোয়েন্দা কর্মকর্তারা।

শনিবার গুলশান থেকে নিখোঁজ হন লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিন। একই দিন নিখোঁজ হন শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মো. মোতালেব হোসেন, এর আগে বৃহস্পতিবার আসে শিক্ষা মন্ত্রণালয়ে সংযুক্ত মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উচ্চমান সহকারী নাসির উদ্দিনের নিখোঁজের খবর। এ নিয়ে থানায় সাধারণ ডায়েরিও করেন তাদের পরিবারের সদস্যরা।

তবে রোববার রাতে এই তিনজনকেই আটকের কথা জানায় গোয়েন্দা পুলিশ। সোমবার এ বিষয়ে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এখন মিন্টো রোডের গোয়েন্দা কার্যালয়ে আছেন আটকেরা। সুনির্দিষ্ট কোন মামলায় গ্রেপ্তার পাঠানো হয়নি আদালতে। চূড়ান্ত সিদ্ধান্তের জন্য গোয়েন্দা কর্মকর্তাদের নিয়ে স্বরাষ্ট্র ও শিক্ষা মন্ত্রণালয়ের উচ্চ পর্যায়ে হচ্ছে আলোচনা।

শিক্ষামন্ত্রী জানিয়েছেন, আটকদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ প্রমাণ হলে নেয়া হবে কঠোর ব্যবস্থা।

গোয়েন্দা কর্মকর্তারা বলছেন, কোন মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হবে, সে বিষয়টি ঠিক করতে না পারাতেই তাদের আদালতে তুলতে বিলম্ব হচ্ছে।

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন