রাজনীতি

শনিবার | ২৩ জুন, ২০১৮ | ৯ আষাঢ়, ১৪২৫ | ৮ শাওয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » রাজনীতি » কাজ করে থাকলে সহযোগিতা না করে থাকলে বিরোধীতা: শিবলী সাদিক এম,পি

কাজ করে থাকলে সহযোগিতা না করে থাকলে বিরোধীতা: শিবলী সাদিক এম,পি

কাজ করে থাকলে সহযোগিতা না করে থাকলে বিরোধীতা: শিবলী সাদিক এম,পি

মোঃ মাহমুদুল হক মানিক:  দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক বলেছেন সংসদ সদস্য হিসাবে এলাকার জন্য যদি কাজ করে থাকি তাহলে সহযোগিতা করবেন। আর কাজ করে না থাকলে বিরোধীতা করবেন এটা আমার ঘোষনা থাকলো।

বঙ্গবন্ধুর মাধ্যমে স্বাধীনতা পাওয়া বাংলাদেশ এখন তারই কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় তার এলাকাতেও ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। মানুষ এখন শান্তিতে আছে। সূখে বাস করছে তা আপনারা সবাই দেখছেন। আমার সৌভাগ্য ৪ উপজেলা নিয়ে গঠিত সংসদীয় আসনের আমি সংসদ সদস্য।

আর দূর্ভাগ্য হলো ১ উপজেলার নিয়ে গঠিত আসনের সংসদ সদস্য যা বরাদ্দ পান ৪ উপজেলা নিয়ে গঠিত আসনের জন্যও তিনি তাই বরাদ্দ পান।

বৃহস্পতিবার দুপুরে নবাবগঞ্জ থানা চত্তরে  বিরামপুর,ঘোড়াঘাট,হাকিমপুর ও নবাবগঞ্জ থানার গ্রাম পুলিশদের মাঝে বক্তব্য কালে তিনি উপরোক্ত কথাগুলি বলেন। তিনি গ্রাম পুলিশদের কিছু দাবির কথা শোনেন এবং তার সাধ্যমত সহযোগিতার আশ্বাস দেন।

এছাড়াও বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার ও  গ্রাম পুলিশদের পক্ষে গ্রাম পুলিশ নবাবগঞ্জ থানার সভাপতি দফাদার হবিবর রহমান।

পূর্বে  ৪র্থ শ্রেণীর কর্মচারীর ন্যায় বেতন স্কেল ঘোষনা সহ তা বাস্তবায়নের ব্যবস্থা গ্রহনের দাবীতে সংসদ সদস্যের হাতে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী বরাবর একটি স্বারকলিপি তুলে দেন গ্রাম পুলিশের নবাবগঞ্জ ও বিরামপুরের সভাপতি যথাক্রমে হবিবর রহমান ও খাইরুল ইসলাম।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন