ক্রিকেট

শনিবার | ২৩ জুন, ২০১৮ | ৯ আষাঢ়, ১৪২৫ | ৮ শাওয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » খেলাধুলা » জাতীয় » ক্রিকেট » গণ বিশ্ববিদ্যালয়ের ‘ল’ প্রিমিয়ায়ার লীগে চ্যাম্পিয়ন টিম এলুভিয়ন

গণ বিশ্ববিদ্যালয়ের ‘ল’ প্রিমিয়ায়ার লীগে চ্যাম্পিয়ন টিম এলুভিয়ন

গণ বিশ্ববিদ্যালয়ের ‘ল’ প্রিমিয়ায়ার লীগে চ্যাম্পিয়ন টিম এলুভিয়ন

মোহাম্মদ রনি খাঁ, গণ বিশ্ববিদ্যালয় সাভার: সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (এলপিএল) ‘ল’ প্রিমিয়ার লীগ ২০১৮ ফাইনাল গতকাল বৃহস্পতিবার ( ১ ফেব্রুয়ারি ) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় টিম এলুভিয়ন (৬ষ্ঠ সেমিস্টার) এবং রানার্স আপ হয়েছে টিম মেঘনা কার্টা ( ৩য় সেমিস্টার)।

প্রথমে ব্যাট করতে নেমে ১৬ ওভারে সবগুলো উইকেটে ১১১ রান সংগ্রহ করে টিম মেঘনা কার্টা। পরে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে টিম এলুভিয়ন ৫ ওভার হাতে রেখে ৩ উইকেট হারিয়ে ম্যাচ জিতে। খেলায় ম্যান অফ দ্য ম্যাচ আলিজা আলী শুভ (৬ষ্ঠ সেমিস্টার), সম্পূর্ণ টুর্নামেণ্টের সর্বোচ্চ উইকেট (১২টি) সংগ্রহকারী জান্নাতুল ফেরদৌস জীবু (৬ষ্ঠ সেমিস্টার), সর্বোচ্চ রান (১৪৬) সংগ্রহকারী জাহিদ ভূঁইয়া (৬ষ্ঠ সেমিস্টার) এবং ম্যান অফ দি টুর্নামেন্ট আতিক (১ম সেমিস্টার)। খেলা শেষে বিজয়ীদের হাতে চ্যাম্পিয়নস ট্রফি তুলে দেন আইন বিভাগের বিভাগীয় প্রধান রফিকুল আলম এবং আইন বিভাগের অন্যান্য শিক্ষকেরা।

আইন বিভাগের বিভাগীয় প্রধান রফিকুল আলম আয়োজক কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং শিক্ষার্থীদের খেলাদুলার পাশাপাশি ভালভাবে পড়ালেখা করার উপদেশ দেন। এ সময়  বিভাগের শিক্ষকদের পাশাপাশি কয়েক শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন