Azizul Bashar
সেরা খবর

শুক্রবার | ১৭ আগস্ট, ২০১৮ | ২ ভাদ্র, ১৪২৫ | ৫ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » সেরা খবর » নাতনিদের সাথে হাসিখেলায় মেতে উঠলেন প্রধানমন্ত্রী

নাতনিদের সাথে হাসিখেলায় মেতে উঠলেন প্রধানমন্ত্রী

নাতনিদের সাথে হাসিখেলায় মেতে উঠলেন প্রধানমন্ত্রী

সবসময়ই রাষ্ট্রীয় নানাবিধ কাজকর্মে ব্যস্ত থাকেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এই ব্যস্ততার ভেতরে পরিবারের জন্য সময় করে ওঠাটা কষ্টসাধ্যই হবার কথা। কিন্তু ২৩ ফেব্রুয়ারির বিকালটি এসবকিছুর বাইরে ছিল। কেননা, প্রধানমন্ত্রী এবার সময় কাটালেন তার নাতি নাতনিদের সাথে। হাসিখেলায় মেতে উঠলেন, চুলের বেণী বেঁধে দিলেন নাতনির। খুনসুটিও ছিল, ছিল উল্লাস।

ছোট বোন শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিকের সন্তান লীলা ও কাইয়ূস এসময় প্রধানমন্ত্রীকে সঙ্গ দেন। এসময় তোলা ছবিগুলো ফেসবুকে আপলোড করেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল খোকন। উপরে একটি মায়াময় ক্যাপশনও জুড়ে দেন তিনি। লিখেন- ”আজ বিকেলে গণভবনে নাতি-নাতনিদের সাথে মাননীয় প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববির সন্তান লীলা ও কাইয়ূস এর সাথে শেখ হাসিনা। সাধারণে অসাধারণ আমাদের আপা …।’

দুইটি ছবির একটিতে দেখা যায় প্রধানমন্ত্রীকে তাঁর নাতি নাতনিরা খেলাচ্ছলে টানাটানি করছেন। অন্যটিতে প্রধানমন্ত্রী একটি গাছের বেদিতে বসে তার নাতনির চুলে বেণী করে দিচ্ছেন।

এর আগে ২০১৩ সালের জুলাই মাসের শেষের দিকে ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে রান্নাঘরে ঢুকে রান্না করছিলেন। ছেলের জন্মদিনে রান্না করার ছবিও তখন ভাইরাল হয়েছিল ফেসবুকে। নাতি নাতনির সঙ্গে প্রধানমন্ত্রীর ছবিগুলোও অনেকবার শেয়ার করা হয়েছে এবং মানুষের প্রশংসা কুড়িয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন