ক্রিকেট

শনিবার | ২৩ জুন, ২০১৮ | ৯ আষাঢ়, ১৪২৫ | ৮ শাওয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » খেলাধুলা » আন্তর্জাতিক » ক্রিকেট » ১৫১ রানে ৩ উইকেট হারিয়েছে বাংলাদেশ

১৫১ রানে ৩ উইকেট হারিয়েছে বাংলাদেশ

১৫১ রানে ৩ উইকেট হারিয়েছে বাংলাদেশ

বাংলাদেশ স্বাগতিক শ্রীলংকার বিপক্ষে ২১৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৯.২ ওভারেই এক’শ রান সংগ্রহ করে বাংলাদেশ। শেষ খবর পাওয়া পর্যন্ত টাইগাররা ১৪.১ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫১ রান সংগ্রহ করেছে। বাংলাদেশের হয়ে তামিমের সঙ্গে ওপেনিংয়ে আসেন সৌম্য সরকার। তামিম ২৯ বলে ৪৭ করে ব্যাটে থিসারার বলে আউন হন।

লিটক কুমার দাসও দারুণ শুরু করেন। তিনি ১৯ বলে ৪৩ রানে ফিরে যান। দুই ওপেনারের ব্যাটে ভর করে দ্রুত এগুচ্ছিল টাইগারদের ইনিংস। তার আউটের সময় বাংলাদেশের সংগ্রহ ৫.৫ ওভারে ৭৪। দলের ১৫১ রানের মাথায় আউন হন সৌম্য সরকার। তিনি ২২ বলে ২৪ রান করেন।

শ্রীলংকার বিপক্ষে জিততে হলে বাংলাদেশকে দলীয় সবোর্চ্চ রান করতে হবে। সেই লক্ষ্যেই শুরু করেছিল টাইগাররা। তামিম ইকবালের ওপেনিং সঙ্গী হিসেবে সৌম্য সরকারকে না নামিয়ে লিটন দাসকে বেছে নেয় দল।

বামহাতি-ডানহাতি কম্বিনেশনে লিটন তামিমের সঙ্গে ঝড়ো শুরু করেছিল। কোন উইকেট না হারিয়ে ৪ ওভারেই তুলে ফেলেছিল ৪৯ রান। লিটনের পরে ব্যাটে আসা সৌম্য সরকারের সঙ্গে ক্রিজে আছেন মুশফিকুর রহিম।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন