অর্থনীতি

শনিবার | ২৩ জুন, ২০১৮ | ৯ আষাঢ়, ১৪২৫ | ৮ শাওয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » অর্থ ও বাণিজ্য » অর্থনীতি » দিনাজপুরে ডায়মন্ড ও গোল্ড জুয়েলারী মেলা সম্পন্ন

দিনাজপুরে ডায়মন্ড ও গোল্ড জুয়েলারী মেলা সম্পন্ন

দিনাজপুরে ডায়মন্ড ও গোল্ড জুয়েলারী মেলা সম্পন্ন

উৎসাহ-উদ্দীপনায় দিনাজপুরে চেম্বার অব কমার্সের সহযোগিতায় ও ডায়মন্ড ওয়ার্ল্ড লি. এর আয়োজনে চার দিনব্যাপী ডায়মন্ড ও গোল্ড জুয়েলারী মেলা শেষ হয়েছে।

১১ মার্চ রবিবার রাত ১০টায় দিনাজপুর চেম্বার ভবনে ডায়মন্ড ওয়ার্ল্ড লি. আয়োজিত চার দিনব্যাপী ডায়মন্ড ও গোল্ড জুয়েলারী মেলার সমাপণী অনুষ্ঠিত হয়। সমাপণীতে বিশেষ আকর্ষন হিসেবে র‌্যাফল ড্র ছিল ক্রেতাদের জন্য ডায়মন্ড গহণার সেট পাওয়ার হাতছানি। চারটি আকর্ষণীয় পুরস্কারে ভরা ছিল র‌্যাফল ড্রটি। ড্র শেষে প্রথম আকর্ষণীয় প্রথম পুরস্কারটি জিতে নেন চেম্বারের পরিচালক সানোয়ার হোসেন, কুপন নং-১৬৯৩, দ্বিতীয় পুরস্কার মো. মুতাসির, কুপন নং-১০৫৯, তৃতীয় পুরস্কার কাদের নেওয়াজ, কুপন নং-১৯৪২ ও সর্বশেষ পুরস্কারটি জিতে নেন জনতা ব্যাংক দিনাজপুর কর্পোরেট শাখার ডিজিএম আব্দুস সামাদ, কুপন নং-১৪৮৫। আর পুরস্কারগুলো বিজয়ীদের হাতে তুলে দেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির জ্যৈষ্ঠ সহ সভাপতি মো. আনোয়ারুল ইসলাম এর সহধর্মিনী লুজি ইসলাম।

মেলা শেষে ডায়মন্ড ওয়ার্ল্ডের পরিচালক এনামুল হক মুকুল শাহ্ প্রতিবেদককে জানান, দিনাজপুরে সাড়া জাগানো ডায়মন্ড মেলায় রেকর্ড পরিমান বিক্রয় সেবা যুক্ত হয়েছে। একইসময়ে শেষ হওয়া রংপুর মেলার চেয়ে কয়েকগুন বিক্রয় সেবা পেয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড লি। তিনি দিনাজপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীতে ঐতিহ্যবাহী এই জেলা শহরে প্রতিষ্ঠানের একটি শো-রূম প্রতিষ্ঠার ইচ্ছা প্রকাশ করেছেন। সেইসাথে তিনি মেলা সহযোগিতায় দিনাজপুর চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী, জ্যৈষ্ঠ সহ সভাপতি আনোয়ারুল ইসলাম ও সহ সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পুসহ সকল পরিচালক, সিনিয়র সচিব প্রশান্ত কর্মকার শান্ত, সচিব মজিবুর রহমান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, গত ৮ মার্চ বৃহস্পতিবার সকালে দিনাজপুর চেম্বার ভবনে ডায়মন্ড ওয়ার্ল্ড লি. আয়োজিত চার দিনব্যাপী ডায়মন্ড ও গোল্ড জুয়েলারী মেলার ফিতা কেটে শুভ উদ্বোধন করেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দ।

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন