Azizul Bashar
আইপিএল-ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ

শুক্রবার | ১৭ আগস্ট, ২০১৮ | ২ ভাদ্র, ১৪২৫ | ৫ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » আইপিএল-ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ » সাকিব দুর্ধর্ষ, হায়দরাবাদের হ্যাটট্রিক জয়

সাকিব দুর্ধর্ষ, হায়দরাবাদের হ্যাটট্রিক জয়

সাকিব দুর্ধর্ষ, হায়দরাবাদের হ্যাটট্রিক জয়

ইডেনে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে সহজেই পাঁচ উইকেটে হারিয়ে এবারের আইপিএল-এ টানা তৃতীয় জয় তুলে নিলো সানরাইজার্স হায়দরাবাদ। জয়ের নায়ক অধিনায়ক সাকিব আল হাসান, কেন উইলিয়ামসনরা। সাকিব শনিবার ব্যাট-বলে দুর্দান্ত খেলে তার সাবেক দলকে হারাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

ফলে চলতি আইপিএল-এ তিনটির মধ্যে দু’টি ম্যাচেই হারল কেকেআর।

এই ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদের উইলিয়ামসন। ক্রিস লিন (৪৯) ও দীনেশ কার্তিক (২৯) ছাড়া কেকেআর-এর কোনো ব্যাটসম্যানই বড় রান পাননি। ভুবনেশ্বর কুমার তিনটি এবং বিলি স্ট্যানলেক ও সাকিব দু’টি করে উইকেট নেন। কেকেআর ৮ উইকেটে ১৩৮ রান করে। ১৯ ওভারেই সেই রান টপকে যায় হায়দরাবাদ।

হায়দরাবাদের বোলারদের পারফরম্যান্সের পাশাপাশি দুর্দান্ত ফিল্ডিংও কেকেআর-এর রান না বাড়ার একটা বড় কারণ। স্ট্যানলেকের বলে অসাধারণ ক্যাচ ধরে নীতীশ রানাকে (১৮) ফেরান মণীশ পাণ্ডে। সাকিবের বলে দারুণ তৎপরতার সঙ্গে ক্যাচ ধরে সুনীল নারিনকে (৯ ফেরান) উইলিয়ামসন। নিজের বলেই দুর্দান্ত ক্যাচ ধরে লিনকে ফেরান সাকিব। আন্দ্রে রাসেলও (৯) এদিন রান পাননি। স্ট্যানলেকের বলে চমকপ্রদ ক্যাচ নিয়ে এই ক্যারিবিয়ান তারকাকে আউট করেন মণীশ। সানরাইজার্স হায়দরাবাদ। জয়ের নায়ক অধিনায়ক কেন উইলিয়ামসন (৫০)। ঋদ্ধিমান সাহা ২৪ ও সাকিব আল হাসান ২৭ রান করেন। উইলিয়ামসন আউট হয়ে যাওয়ার পর কিছুটা চাপে পড়ে গিয়েছিল হায়দরাবাদ। তবে পুরনো দলের বিরুদ্ধে ব্যাট করতে নেমে গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন ইউসুফ পঠান (৭ বলে ১৭ অপরাজিত)।

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন