Azizul Bashar
প্রধান খবর

শুক্রবার | ২৫ মে, ২০১৮ | ১১ জ্যৈষ্ঠ, ১৪২৫ | ৯ রমযান, ১৪৩৯

প্রচ্ছদ » প্রধান খবর » নির্বাচনকালীন সরকার হবে স্বল্প পরিসরে: নাসিম

নির্বাচনকালীন সরকার হবে স্বল্প পরিসরে: নাসিম

নির্বাচনকালীন সরকার হবে স্বল্প পরিসরে: নাসিম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী, আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। নির্বাচনকালীন সরকার হবে স্বল্প পরিসরে। সেই সরকার শুধু দৈনন্দিন কাজ করবে। আর নির্বাচন করবে নির্বাচন কমিশন। সে সময় ডিসি, এসপিসহ সকল প্রশাসন থাকবে নির্বাচন কমিশনের অধীনে।
রবিবার দুপুরে বগুড়ার শেরপুর উপজেলায় প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ট্রমা সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ক্ষমতায় যেতে হলে বিএনপিকে নির্বাচনে আসতেই হবে। কারণ ক্ষমতা পরিবর্তনের এক মাত্র পথ হচ্ছে নির্বাচন। ২০১৪ সালে ইলেকশন না হলে এবং আওয়ামী লীগ সরকার গঠন না করলে এদেশে সামরিক শাসন জারি হতো।
শেরপুর-ধুনট এলাকার সংসদ সদস্য মো. হাবিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মো. মজিবর রহমান মজনু, জেলা প্রশাসক মোহাম্মাদ নূরে আলম সিদ্দিকী, বগুড়ার সিভিল সার্জন ডা. মো. শামছুল আলম, বিএমএ বগুড়ার সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল কাদের প্রমুখ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন