Azizul Bashar
জাতীয়

বুধবার | ১৫ আগস্ট, ২০১৮ | ৩১ শ্রাবণ, ১৪২৫ | ৩ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » জাতীয় » দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক ফায়ার ফাইটার ডে পালিত

দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক ফায়ার ফাইটার ডে পালিত

দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক ফায়ার ফাইটার ডে পালিত

“অগ্নি নির্বাপণের চেয়ে অগ্নি প্রতিরোধ ব্যবস্থাই উত্তম” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক ফায়ার ফাইটার ডে-২০১৮ পালিত হয়েছে। এ সব আয়োজনের মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা, সাজ-সরঞ্চাম প্রদর্শনী, মহড়া ও ভিডিওচিত্র প্রদর্শনী ইত্যাদি।

এ উপলক্ষে শুক্রবার (৪ মে) সকাল ১০টায় দিনাজপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অফিসের উদ্যোগে ফায়ার সার্ভিস অফিস প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায়  সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অফিস প্রাঙ্গণে এসে শেষ হয়। র‌্যালির নেতৃত্ব দেন দিনাজপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অফিসের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান।

র‌্যালি শেষে ফায়ার সার্ভিস অফিস প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দিনাজপুর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ পরিদর্শক মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-সহকারী পরিচালক মো. রফিকুজ্জামান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অপু কামার মন্ডল, রোভার স্কাউট লিডার মো. দেলোয়ার হোসেন প্রমূখ।

র‌্যালি ও আলোচনা সভায় দিনাজপুর ফায়ার সার্ভিসের সকল কর্মকর্তা-কর্মচারী, রোভার স্কাউটের সদস্য ও ফায়ার সার্ভিসের স্বেচ্ছাসেবকবৃন্দ অংশগ্রহণ করেন।

আলোচনা সভা শেষে দিনাজপুর ফায়ার সার্ভিস অফিস প্রাঙ্গণে ফায়ার সার্ভিসের সরঞ্জামাদি প্রদর্শন করা হয় ও মহড়া অনুষ্ঠিত হয়। বিকেলে এক মনোজ্ঞ ভিডিওচিত্র প্রদর্শন করা হয়।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন