Azizul Bashar
আইপিএল-ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ

শনিবার | ১৮ আগস্ট, ২০১৮ | ৩ ভাদ্র, ১৪২৫ | ৬ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » আইপিএল-ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ » পাঞ্জাবের বিপক্ষে রাজস্থানের সান্ত্বনার জয়

পাঞ্জাবের বিপক্ষে রাজস্থানের সান্ত্বনার জয়

পাঞ্জাবের বিপক্ষে রাজস্থানের সান্ত্বনার জয়

আগের ৯ ম্যাচে মাত্র ৩টি জয়। আসর থেকে ছিটকে পড়া নিশ্চিত হয়েছে আগেই। এই দুঃসহ স্মৃতি নিয়েই মঙ্গলবার চতুর্থ জয়ের দেখা পেয়েছে রাজস্থান রয়্যালস। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ৪০তম ম্যাচে রাজস্থানকে পাঞ্জাব হারিয়েছে ১৫ রানের ব্যবধানে।

টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে রাজস্থান। দলের পক্ষে ৫৮ বলে ৮২ রানের বিধ্বংসী এক ইনিংস খেলেন উইকেটরক্ষক-ওপেনিং ব্যাটসম্যান জস বাটলার। তার ইনিংসে ছিল নয়টি চার ও একটি ছক্কা। এছাড়া সানজু স্যামসন ২২ রান করেন। পাঞ্জাবের পক্ষে অ্যান্ড্রু টাই একাই চারটি উইকেট শিকার করেন। এছাড়া মুজিব উর রহমান দুটি এবং মার্কাস স্টইনিস একটি উইকেট শিকার করেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে পাঞ্জাব। দলীয় রান ৫০ পেরোনোর আগেই সাজঘরে ফেরেন টপ অর্ডারের চার ব্যাটসম্যান। অবশ্য একপ্রান্ত আগলে রেখে চেষ্টা চালিয়ে যান লোকেশ রাহুল। তার এগারোটি চার ও দুটি ছক্কার সহায়তায় ৭০ বলে ৯৫ রানের ইনিংসেই যা প্রতিরোধ গড়ে পাঞ্জাব। অপরাজিত লোকেশ ছাড়া দলের পক্ষে দুই অঙ্কের রানের দেখা পেয়েছেন কেবল স্টইনিস- ১১! নির্ধারিত ২০ ওভার শেষে পাঞ্জাবের সংগ্রহ দাঁড়ায় ৭ উইকেট হারিয়ে ১৪৩। রাজস্থানের কৃষ্ণাপ্পা গৌতম দুটি উইকেট লাভ করেন।

সংক্ষিপ্ত স্কোর

রাজস্থান ১৫৮/৮ (২০ ওভার); বাটলার ৮২, স্যামসন ২২; টাই ৩৪/৪, মুজিব ২১/২

পাঞ্জাব ১৪৩/৭ (২০ ওভার); লোকেশ ৯৫*, সটইনিস ১১; গৌতম ১২/২, স্টোকস ১৩/১

ফল- রাজস্থান রয়্যালস ১৫ রানে জয়ী।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন