Azizul Bashar
আইন ও আদালত

বুধবার | ১৫ আগস্ট, ২০১৮ | ৩১ শ্রাবণ, ১৪২৫ | ৩ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » আইন ও আদালত » নাটোরে জিহাদী বই, ল্যাপটপ, এটিএম কার্ড সহ দুই জেএমবি সদস্য গ্রেফতার

নাটোরে জিহাদী বই, ল্যাপটপ, এটিএম কার্ড সহ দুই জেএমবি সদস্য গ্রেফতার

নাটোরে জিহাদী বই, ল্যাপটপ, এটিএম কার্ড সহ দুই জেএমবি সদস্য গ্রেফতার

সাইফুল ইসলাম :নাটোরের গুরুদাসপুর থেকে জিহাদী বই, ল্যাপটপ, এটিএম কার্ড সহ দুই জেএমবি সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার রাত ১১টার দিকে উপজেলার চন্দ্রপুর গ্রামের একটি পুকুরপাড় থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুই জেএমবি সদস্য হচ্ছে, নাটোরের নলডাঙ্গা উপজেলার চাঁদপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে আমির হামযা ওরফে মানিক (২৫) এবং লালপুরের শিবপুর খানপাড়া এলাকার মঞ্জুর হোসেনের ছেলে গোলাম হোসেন ওরফে স্বাধীন (৪৫)। তবে পলাতক রয়েছে অপর জেএমবি সদস্য গুরুদাসপুর উপজেলার মহারাজপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই জানান, জেএমবি মামলার পলাতক আসামী গুরুদাসপুর উপজেলার চন্দ্র্রপুর গ্রামের একটি পুকুর পাড়ে গোপন বৈঠক করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায়  অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় জেএমবি মামলার আসামী আমির হামযা ওরফে মানিক এবং গোলাম হোসেন ওরফে স্বাধীনকে গ্রেফতার করা হয়। এসময় একটি ল্যাপটপ, ৩টি মোবাইল ফোন, ৪টি জিহাদী বই এবং ব্যাংকের এটিএম কার্ড জব্দ করা হয়। তবে পুকুর মালিক জাহিদুল ইসলামকে আটক করা সম্ভব হয়নি। এরআগে জেএমবির একটি মামলায় পলাতক ছিলেন আমির হামযা ওরফে মানিক।

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন