Azizul Bashar
শীর্ষ খবর

বুধবার | ১৫ আগস্ট, ২০১৮ | ৩১ শ্রাবণ, ১৪২৫ | ৩ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » শীর্ষ খবর » মাদক সম্রাট সংসদেই আছে: এরশাদ

মাদক সম্রাট সংসদেই আছে: এরশাদ

মাদক সম্রাট সংসদেই আছে: এরশাদ

মাদক সম্রাট সংসদেই আছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, মাদক নির্মূলের নামে যাদের হত্যা করা হচ্ছে তারা কারা আমরা জানি না। মাদক সম্রাট তো সংসদেই আছে। তাদের বিচারের মাধ্যমে ফাঁসিতে ঝোলান।

আজ বুধবার কাকরাইলে ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে দলের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে হুসেইন মুহম্মদ এরশাদ এ কথা বলেন।

প্রত্যেক নাগরিকেরই সাংবিধানিকভাবে বিচার পাওয়ার অধিকার আছে দাবি করে তিনি বলেন, এভাবে বিনা বিচারে মানুষ হত্যা করতে পারেন না। কোথাও এর (ক্রসফায়ার) নজির নেই। বিশ্ব এটা মেনে নেবে না। মাদক নিমূর্লে আগামী সংসদ অধিবেশনই সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড বহাল রেখে আইন করার জন্য সরকারের প্রতি দাবি জানান তিনি।

এ সময় বিরোধী দলের নেতা ও দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন