Azizul Bashar
প্রধান খবর

বুধবার | ১৫ আগস্ট, ২০১৮ | ৩১ শ্রাবণ, ১৪২৫ | ৩ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » প্রধান খবর » প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রিয়াংকা চোপড়া

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রিয়াংকা চোপড়া

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রিয়াংকা চোপড়া

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ইউনিসেফের শুভেচ্ছা দূত প্রিয়াংকা চোপড়া।

আজ (বৃহস্পতিবার)বিকেলে গণভবনে সাক্ষাৎ করেন তিনি।

এসময় ইউনিসেফের বিভিন্ন কার্যক্রম নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন সংস্থাটির শুভেচ্ছা দূত অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। বৈঠকে ইউনিসেফের প্রতিনিধিদলের বাইরে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তারা।

উল্লেখ্য, সোমবার সকালে ফ্রান্স থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ৩৫ বছর বয়সী এ অভিনেত্রী। সেখান থেকে ইউএস বাংলার বিএস-১৪১ ফ্লাইটে করে তিনি বেলা সাড়ে ১২টায় ঢাকা থেকে কক্সবাজারে পৌঁছান।

এর আগে কক্সবাজারে তিনদিন রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে বৃহস্পতিবার ঢাকায় ফেরার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় বিশ্ববাসীকে রোহিঙ্গা শিশুদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি। রোহিঙ্গা শিশু ও নারীদের চলমান জীবনের নানা সমস্যার কথা তুলে ধরে প্রিয়াংকা বলেন, রোহিঙ্গা শিশুরা তাদের ভবিষ্যৎ সম্পর্কে কিছুই জানে না। কিন্তু বাংলাদেশে আশ্রিত জীবনে এখন তারা মৌলিক শিক্ষা পাচ্ছে। তাদের স্বাভাবিক জীবন ফিরিয়ে দিতে নিজ নিজ অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসতে হবে।

প্রায় ১৫ মিনিটের লাইভ ভিডিওতে কক্সবাজারকে বিদায় জানিয়ে ঢাকার পথে বিমানে উড়াল দেন প্রিয়াংকা।

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন