Azizul Bashar
বিনোদন জগত

বুধবার | ১৫ আগস্ট, ২০১৮ | ৩১ শ্রাবণ, ১৪২৫ | ৩ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » বিনোদন জগত » বলিউডের ওয়ান্ডার ওম্যান হচ্ছেন দীপিকা!

বলিউডের ওয়ান্ডার ওম্যান হচ্ছেন দীপিকা!

বলিউডের ওয়ান্ডার ওম্যান হচ্ছেন দীপিকা!

বলিউডে তৈরি হতে চলেছে প্রথম ফিমেল সুপারহিরো মুভি। সূত্রের খবর, ‘ডিসি’ সুপারহিরো ফিল্ম ‘ওয়ান্ডার ওম্যান’র থেকে ইন্সপায়ার্ড হয়েছে বলিপাড়া। আর এই সুপারহিরো চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে দীপিকা পাডুকোনকে। ইতিমধ্যে নায়িকা নাকি চুপিসারে মিটিং সারছেন ক্রিয়েটিভ টিমের সঙ্গে।

পরিচালক, প্রযোজক, ছবির নাম, কিছুই এখনও প্রকাশ্যে আসেনি। তবে সিনেমার প্রস্তুতি যে জোরকদমে শুরু হয়ে গিয়েছে সেটাই একমাত্র জানা গিয়েছে। সূত্র মারফত, ছবির কনসেপ্ট নিয়ে এখনও আলোচনাপর্ব চলছে। সেই আলোচনায় নিয়মিত উপস্থিত থাকছেন দীপিকা। স্ক্রিপ্ট নিয়ে নির্মাতারা সবে কাজ শুরু করেছেন।

২০১৯ এর শুরুর দিকে প্রজেক্টটি লঞ্চ করার কথা ভেবেছেন নির্মাতারা। বলিউডের প্রথম ফিমেল সুপারহিরো ফিল্ম বলেই ছবির বাজেট প্রায় ৩০০ কোটিরও বেশি। এর আগে হলিউডের ‘ট্রিপেল এক্স’ মুভিতে, দীপিকা পাডুকোনের হাই-অকটেন অ্যাকশনের দৃশ্যে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। সে কথা মাথায় রেখেই তাঁকে এই ছবির জন্য সিলেক্ট করা হয়েছে।

এসবের মধ্যে শোনা যাচ্ছে আরেক সুখবর। এ বছর ১৯ নভম্বর সাত পাকে বাঁধা পড়বেন দীপিকা-রণবীর।

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন