Azizul Bashar
এই মাত্র

বৃহস্পতিবার | ১৬ আগস্ট, ২০১৮ | ১ ভাদ্র, ১৪২৫ | ৪ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » এই মাত্র » ‘ সুনামগঞ্জ ১ আসনে জাতীয় নির্বাচনী গণ সংযোগে বিনয় ভূষন তালুকদার ভানু’’

‘ সুনামগঞ্জ ১ আসনে জাতীয় নির্বাচনী গণ সংযোগে বিনয় ভূষন তালুকদার ভানু’’

‘ সুনামগঞ্জ ১ আসনে জাতীয় নির্বাচনী গণ সংযোগে বিনয় ভূষন তালুকদার ভানু’’

অমৃত জ্যোতি রায় সামন্ত: সুনামগঞ্জ ১ আসনের আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনী এলাকায় আওয়ামীলীগের নির্বাচনী টিম সদস্য সাবেক যুগ্ম সচিব জন নন্দিত ভাটির হাস্য উজ্জল আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বিনয় ভূষন তালুকদার ভানু, নির্বাচনী এলাকার তৃণমূল পর্যায়ে ব্যপক গণ সংযোগের মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে আসছেন ।

নির্বাচনী এলাকার মধ্যে মধ্যনগর, ধর্মপাশা, তাহিরপুর, জামালগঞ্জ, সাচনা, আনোয়ারপুর, বাদাঘাঁট, বাগলী, চারাগাঁও, মহেষখলা, জয়শ্রী এসব এলাকায় পথ সভা ও উঠান বৈঠকের মাধ্যমে তুমুল মহড়ার মধ্যদিয়ে নির্বাচনী এলাকায় ব্যাপক প্রচারণার মাধ্যমে জাতীয় জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা উন্নয়নের রোল মডেল প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি উন্নয়ন মূলক কর্মকান্ডের সহযোগী হিসাবে কাজ করে যেতে চান।

ভাটি এলাকার আওয়ামী কান্ডারী বিনয় ভূষন তালুকদার ভানু, তিনি বলেন যে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি মনোনয়ন প্রত্যাশী। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি উন্নয়নের ধারাকে তরান্বিত করিব এবং তৃণমূল পর্যায়ে নেতা কর্মী সহ সাধারণ জনগণের পাশে থাকব। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমাকে যদি মাননীয় প্রধানমন্ত্রী মনোনয়ন না দেন তাহলেও  যাকেই মনোনয়ন প্রধান করেন আমি নৌকার পক্ষ নিয়ে তার সাথে কাজ করে যাব। আমি আশা করছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ আমাকেই সুনামগঞ্জ ১ আসনে মনোনয়ন প্রধান  করিবেন।

 

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন