Azizul Bashar
ক্রিকেট

বৃহস্পতিবার | ১৬ আগস্ট, ২০১৮ | ১ ভাদ্র, ১৪২৫ | ৪ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » খেলাধুলা » আন্তর্জাতিক » ক্রিকেট » ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরেছেন বাংলাদেশ ক্রিকেট দল। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে জাতীয় দলের মোট ৯ জন ক্রিকেটার ঢাকা এসে পৌঁছেছেন। তবে ক্রিকেট দলের বাকী সদস্যরা নিজেদের প্রয়োজনে থেকে গেছেন। আবার কেউ কেউ চলে গেছেন অন্য দেশে।

ওয়ানডে সিরিজ শেষেই অধিনায়ক মাফরাফি বিন মর্তুজা স্ত্রী এবং সন্তানের চিকিৎসার জন্য নিউইয়র্কে চলে গেছেন। তার দেশে ফিরতে আরও চার-পাঁচদিন সময় লাগতে পারে।

মাহমুদুল্লাহ রিয়াদ চলে গেছেন ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে সেন্ট কিটসে। এছাড়া তামিম ইকবাল ও মুশফিকুর রহিম স্ত্রীসহ রয়ে গেছেন যুক্তরাষ্ট্রে। তারা দেশে ফিরবেন ঈদের আগে। সৌম্য সরকার চলে গেছেন আয়ারল্যান্ডে। সেখানে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে খেলবেন তিনি।

প্রসঙ্গত, বাংলাদেশে ক্রিকেট দল টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিলেন। ক্যারিবীয়দের বিপক্ষে টেস্ট সিরিজ হারলেও ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে নিজেদের করে নিয়েছে বাংলাদেশ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন